Koriya Lottery Online Application Service

আমরা অনলেইনে দক্ষ টিমের মাধ্যমে আপনার কোরিয়ান লটারির রেজিস্ট্রেশন ফরম পূরণ করে দিব(ফি প্রযোজ্য) নিভূল ভাবে।

Koriya Lottery Online Application Service

বি:দ্র: নামের বা যেকোন একটি ওয়ার্ড ভুল হলে বা অসম্পূর্ণ থাকলে আপনার আবেদন বাতিল হয়ে যাবে বা হয়রনি হতে হবে, তাই যেকোন কম্পিউটারের দোকানে গিয়ে অনলাইনে আবেদন করবেন না, যারা অভিজ্ঞ তাদের হাত দিয়ে করাবেন অথবা আপনি নিজে পারলে নিজে আবেদন করুন অধবা যদি দক্ষ টিম অথ্যাত আমাদের মাধ্যমে আবেদন  এবং পরবর্তী সকল সেবা পেতে চান তাহলে নিচের ফর্মটি পূরণ করুন অথবা কমেন্ট করুন।




দক্ষিন কোরিয়া ভাষা পরীক্ষার অনলাইন লটারি রেজিস্ট্রেশনে অংশ গ্রহন করতে আমাদের সাহায্য নিতে নিচের ফর্ম পূরণ করুন। আমরা আপনার অনলাইন লটারি রেজিস্ট্রেশন সম্পন্ন করে লটারির ফলাফল জানিয়ে দেব। তার আগে আমাদের শর্ত সমূহ বিস্তারিত পড়ে নিন।

Korea Registration Schedule-2019




আমরা নির্দিষ্ট শর্ত সাপেক্ষে স্বল্প সংখ্যক প্রার্থীকে নিম্নোক্ত সেবা সমূহ প্রদান করবোঃ

আমাদের সেবা গ্রহন করার জন্য বোয়েসেলের মাধ্যমে কোরিয়া যেতে ইচ্ছুক প্রার্থীদের ভ্যালিড পাসপোর্ট এর স্ক্যান কপি অনলাইন রেজিস্ট্রেশন শুরুর তারিখের পূর্বেই আমাদের নির্ধারিত গুগল ফর্মে পাঠাতে হবে এবং নির্ধারিত ফি (8০০ টাকা) নির্ধারিত বিকাশ / রকেট নাম্বারে পাঠাতে হবে।আমাদের সেবাঃ

যারা আমাদের সার্ভিস ফি প্রদান করে আমাদের গ্রাহক হবেন তাদের জন্য আমাদের ফ্রি সেবা সমূহঃ

  1. বোয়েসেল কোরিয়া সার্কুলার ২০১৯ এবং অনলাইন রেজিস্ট্রেশন ২০১৯ এর তারিখ ইমেইলে অথবা মেসেঞ্জারে ( https://m.facebook.com/Appynowjob/l ) জানিয়ে দেয়া হবে।
  2.  গুগল ফর্মে প্রার্থীর পাসপোর্ট এর ছবি প্রাপ্তি সাপেক্ষে প্রার্থীর পক্ষে অনলাইন লটারি রেজিস্ট্রেশন এ অংশ নিয়ে প্রার্থীকে অনলাইন লটারি রেজিস্ট্রেশন সম্পন্ন সাপেক্ষে লটারি রেজিস্ট্রেশন নাম্বার প্রদান করা হবে।
  3.  অনলাইন রেজিস্ট্রেশন এর লটারি ড্র ২০১৯ এর পর প্রার্থীর লটারি রেজাল্ট ২০১৯ ইমেইলে / মেসেঞ্জারে ( https://m.facebook.com/Appynowjob/ ) জানিয়ে দেয়া হবে।
  4.  আমাদের সার্ভিস ফি দেয়া প্রার্থীদের মধ্য থেকে লটারিতে ১ম মেধা তালিকা এবং ওয়েটিং লিস্টে টিকে থাকা ২০১৯ সালের প্রার্থীদের পরবর্তী করণীয় ইমেইলে অথবা মেসেঞ্জারে (https://m.facebook.com/Appynowjob/) জানিয়ে দেয়া হবে।

 

শর্ত সমুহঃ

  • ১) দক্ষিণ কোরিয়ায় কাজের ভিসায় বোয়েসেলের মাধ্যমে গমনে ইচ্ছুক প্রার্থীকে অবশ্যই আমাদের নির্ধারিত প্রোসেসিং ফি (4০০ টাকা) এবং সময় সীমা আছে এমন ভ্যালিড পাসপোর্ট এর পরিষ্কার স্ক্যান কপি অনলাইন লটারি রেজিস্ট্রেশন ২০১৯ এর নির্ধারিত তারিখের ১ দিন আগে প্রদান করে ইমেইল mamun.online66@gmail.com অথবা মেসেঞ্জারে ( https://m.facebook.com/Appynowjob/ ) আমাদের জানিয়ে দিতে হবে।
  • ২) শুধু মাত্র কোন কারনে যদি অনলাইনে লটারি রেজিস্ট্রাশনে আমরা প্রার্থীর রেজিস্ট্রেশন করে না দিতে পারি তবেই কেবল নির্ধারিত ফি 4০০ টাকা) প্রার্থীকে বিকাশে/রকেটে ফেরত দেয়া হবে। আমরা নির্ধারিত ফি শুধু মাত্র অনলাইন লটারি রেজিস্ট্রেশনের জন্যই নিয়ে থাকি। তাই একবার অনলাইন লটারি রেজিস্ট্রাশন সম্পূর্ণ হয়ে গেলে নির্ধারিত ফি কোন অবস্থাতেই ফেরত যোগ্য নয়।
  • ৩) নির্ধারিত ফি এবং ডকুমেন্ট প্রাপ্তি সাপেক্ষে আমরা শুধু মাত্র প্রার্থীর কোরিয়া লটারির রেজিস্ট্রেশন করে থাকি। এর সাথে প্রার্থীর লটারিতে নাম আসা না আশা পুরোটাই প্রার্থীর ভাগ্যের ব্যাপার। এখানে আমাদের কোন হাত নেই।
  • ৪) বোয়েসেল এবং এইচ আর ডি কোরিয়ার মাধ্যমে দক্ষিণ কোরিয়া গমনের পুরো প্রক্রিয়া টাই স্বচ্ছ এবং এখানে কারও কোন সহযোগিতা ছাড়াই যে কেউ সম্পূর্ণ পদ্ধতি নিজে নিজে অনুসরন করে কোরিয়া যেতে পারেন। তাই আপনি চাইলে আমাদেরকে অথবা অন্য কোথাও কোন ফি না দিয়েই নিজে নিজে অনলাইনে আবেদন করতে পারেন। আমরা শুধু তাদের হেল্প করতে চাই যারা কখনো নিজে থেকে অনলাইনে আবেদন করেন নি বা আপাতত আবেদন করতে পারছেন না।
  • ৫) লটারিতে উত্তীর্ণ হবার পরে বোয়েসেল বা অন্য যেখানে যত খরচ তা প্রার্থীকে নিজ থেকে করতে হবে।
  • ৬) আমাদের সাথে যোগাযোগের ক্ষেত্রে শুধু মাত্র এই 2 টি উপায় অনুসরণ করুন ক) ফেসবুক গ্রুপে মেসেজ দিন https://m.facebook.com/Appynowjob/ খ) ইমেইল করুন mamun.online66@gmail.com
  • ৭) আমরা স্বল্প সংখ্যক আগ্রহী প্রার্থীর অনলাইন লটারি রেজিস্ট্রেশন করে দেব। বেশি প্রার্থীকে সাহায্য করা আমাদের পক্ষে সম্ভব নয়।
  • ৮) আমরা শুধু মাত্র অনলাইন লটারিতে আবেদনের জন্য এই ফি (4০০ টাকা) নিয়ে থাকি । তাই অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করার পরে প্রার্থীকে তার রেজিস্ট্রেশন নাম্বার জানানোর পরে আমরা অন্য কোন সাহায্য করতে কোন অবস্থায় বাধ্য থাকব না। তবে প্রার্থী চাইলে কোরিয়া ভাষা শেখার প্রতিষ্ঠানে ভর্তির ব্যাপারে সহযোগিতা করা হবে।
  • ৯) আমরা সার্ভিস ফি হিসাবে 4০০টাকা নিচ্ছি শুধু মাত্র অনলাইনে লটারি রেজিস্ট্রেশনে আবেদন করে দেয়ার জন্য। এ ক্ষেত্রে উক্ত প্রার্থী কত্রিক কোরিয়া ভিসা প্রোসেসিং এর কোন পর্যায়ে বাংলাদেশ সরকার বা কোরিয়া সরকারের নির্ধারিত পদ্ধতির বাইরে গিয়ে প্রার্থী কত্রিক কোন অনৈতিক বা বে আইনি কাজ হলে সেই কার্যক্রমের দায় আমরা কোন ভাবেই গ্রহন করবো না। যে কোন পরিস্থিতির দায় প্রার্থীকেই বহন করতে হবে।
  • ১০) ভবিষ্যতে উক্ত যে কোন শর্ত পরিবর্তনের ক্ষমতা থাকবে
  • ১১) কোরিয়া ওয়ার্ক ভিসায় আবেদন করার আগে এই লিংক থেকে বিস্তারিত দেখে নিন – https://bdjobstotal.com/boesl-korea-eps-topik-registration-2019/ অথবা আমাদের ফেসবুক পেজে জিজ্ঞাসা করুন – https://m.facebook.com/Appynowjob/
    ১১) প্রার্থীকে আমাদের সকল শর্ত ভাল ভাবে পড়ে জেনে তারপর আমাদের সেবা গ্রহন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে।



যারা আমাদের দক্ষ টিমের মাধ্যমে ঘড়ে বসে নিভূর্লভাবে আপনার লটারি/কোরিয়ার লোটারি রেজিস্ট্রেশন করাতে চান তারা নিচের ফর্মটি পূরণ করুন। এবং কিছু জানা বা জানানোর থাকলে নিচে কমেন্ট করুন।

 

অনলাইন আবেদন লিংক:http://eps.boesl.org.bd/index.php

[gs-fb-comments]