Apply Jobs

এই চাকরীটিতে আবেদন করতে নিচের দেওয়া ফেসবুক আইডিতে মেসেজ/কল দিন, : ফি: 50 টাকা

শুধুমাত্র যারা আবেদন করবেন তারা ফোন করতে পারবেন এবং বিস্তারিত জানতে পারবেন। অযথা কেউ ফোন করতে পারবেন না,করলে বিরক্তবোধ করবো। ধন্যবাদ।

১টি ইমেইল-অনলাইনে এর মাধ্যমে আবেদন করতে ফি: ৫০ টাকা(বিকাশ){সরকারী/কোম্পানী}

সুবিধা: আপনি ঘড়ে বসেই ফেসবুক এ ম্যাসেজ এর মাধ্যমে আপনার নাম,ঠিকানা,যোগ্যতার তথ্য এবং মেসেজর মাধ্যমে মোবাইল থেকে ছবি এবং যেকোন জায়গায় স্বাক্ষর করে সেটির ছবি মেসেজ এ দিলে আমরা আপনার জন্য ২পৃষ্ঠার ১টি সিভি/বায়ুডাটা তৈরী করবো এবং বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতী অনুযায়ী সঠিকভাবে আমরা আপনার আবেদনটি করে দিব!  ১টি আবেদনের সাথে পাচ্ছেন ১টি মানসম্মত সিভি/বায়ুডাটা ।

আমরা সম্পূর্ন নিভুল ভাবে সঠিক নিয়মে দক্ষতার সাথে আবেদন করে দিয়ে থাকি সুতরাং নিশ্চিন্তে আমাদের মাধ্যমে আবেদন করে নিতে পারবেন,কোন দোকানে ঘোড়াঘুড়ি করার দরকার নাই।

আমরা যাচাই বাছাই করে বিশ্বস্ত এবং শক্তিশালী সুত্র এবং সমস্ত তথ্য চেক করে যেকোন নিয়োগ এর বিজ্ঞপ্তি সংগ্রহ করে প্রকাশ করি সুতরাং আপনার প্রতারনার চিন্তা নাই। কারণ এখন সব জায়গায় ভুয়া বিজ্ঞপ্তি দিয়ে বিভ্রান্ত করা হচ্ছে। আবেদন সম্পন্ন হবার পর আপনার কাছে মেসেজ আসবে এবং শিউর হতে পারবেন।

তাই যারা  আমাদের মাধ্যমে আবেদন করতে চান তারা যোগাযোগ করুন।

(বি:দ্র: ৫০ টাকা এটা আমাদের পারিশ্রমিক কোন প্রকার ফাদে ফেলে বা মিথ্যা কথা বলে নিচ্ছি না) যারা যান যে ভালো ভাবে আবেদনটি কোন প্রকার ঝামেলা ছাড়া করতে চান তারা করতে পারেন।

বি:দ্র: আমরা কোন কোম্পানী/প্রতিষ্ঠানের  কর্মরত ব্যক্তি না 

 

(শুধুমাত্র যারা আবেদন করবেন তারাই যোগাযোগ করবেন অঝথা ফোন দিলে সময় নষ্ট হবে আমাদের )

ফেসবুকে আমার আইডি :  facebook.com/dm.hapiz  (ফেসবুকে মেসেজদিন এবংএই আইডীতেই তথ্য দিতে হবে

ইমেইল এ যোগাযোগ করুন:   [email protected],

ফেসবুকে সরাসরি আমার সাথে কথা বা ম্যাসেজ দিতে এখানে ক্লিক করুন

Email: [email protected]

সকল জব সার্কুলার/প্রতিমুহুর্তের চাকরীর খবর পেতে এই পেইজ এ লাইক দিন।

 https://facebook.com/ঘড়ে-বসেই-চাকরীর-আবেদন-করুন-Apply-Jobs-219429475466768

 

 

 

 

 

আবেদন সম্পন্ন হওয়ার পর আপনাদের  আপ্লিকান্ট কপি দেওয়া হবে তারপর আপনারা চাইলে  আপ্লিকান্ট  কপি তে আপনার নির্দিষ্ট ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে 48 ঘন্টার মধ্যে বিজ্ঞপ্তিতে উল্লেখিত টাকা পেমেন্ট করতে পারবেন(টেলিটক)। আর যারা চান সম্পূন্ন কাজ আমাদের মাধ্যমে করে নিবেন তারা উল্লেখিত টাকা এবং আমাদের ফি:50 টাকা সহ বিকাশ করতে পারবেন। আবেদন শেষ হলে নিশ্চিত হওয়ার জন্য আপনার সিমে একটি কনফার্ম এমএমএস আসবে।

ঘড়ে বসেই আমাদের মাধ্যমে যেকোন ধরনের চাকরীর আবেদন অনলাইন-ই-মেইল এর মাধ্যমে করে দিয়ে থাকি